ইডিএম স্মার্ট পে তে ১০ লেবেল পর্যন্ত ইমেজ অ্যাডস ভিউ ইনকাম দেখে নিন!


ইডিএম স্মার্ট পে তে ১০ লেবেল পর্যন্ত ইমেজ অ্যাডস ভিউ ইনকাম 


আস্সালামলাইকুম,
আশা করি, সবাই ভালো আছেন।

আজ আপনাদের সাথে আলোচনা করবো, ইডিএম স্মার্ট পে তে কিভাবে ১০ লেবেল পর্যন্ত ইনকাম দিবে?


সো চলুন শুরু করি................................

আপনি প্রতিটি ইমেজ অ্যাড ভিউ করে পাবেন ৫ পয়সা করে,একটা ইমেজ অ্যাড ভিউ করতে সময় লাগে ১০ সেকেন্ড । আর ১০০ ইমেজ অ্যাড ভিউ করে পাবেন ৫ টাকা, প্রতি মাসে হবে আপনার ১৫০ টাকা,
এখন আপনি ১০০ ইমেজ অ্যাড ভিউর বেশি ও করতে পারেন সারা দিনে, সেটা আপনার ওপর নির্ভরশীল,

আমি শুধু ১০০ করে ইমেজ অ্যাড ভিউ নিয়ে কথা বলবো।
ওপরে আপনার নিজের কাজের কথা গুলি বলছি, এখন বলবো রেফার থেকে কত কমিশন পাবেন ১০ লেবেল পর্যন্ত। 

1) ১ম লেবেলঃ- আপনার ১ম লেবেলের প্রতি ১ জন থেকে ইমেজ অ্যাড ভিউ ইনকাম পাবেন ৩ পয়সা করে। এখন আপনার ১ম লেবেলের ১ জন যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি পাবেন ৩ টাকা, মাসে পাবেন ৯০ টাকা করে,প্রতি ১ জন রেফার থেকে, আর আপার ১ম লেবেলে যদি ১০ জন রেফার থাকে, সবাই যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি ১ম লেবেল থেকে প্রতি দিন ৩০ টাকা করে পাবেন।আর মাসে পাবেন ৯০০ টাকা করে।

2) ২য় লেবেলঃ- আপনার ২য় লেবেলের প্রতি ১ জন থেকে ইমেজ অ্যাড ভিউ ইনকাম পাবেন ২ পয়সা করে। এখন আপনার ২য় লেবেলের ১ জন যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি পাবেন ২ টাকা, মাসে পাবেন ৬০ টাকা করে,প্রতি ১ জন রেফার থেকে, আর আপার ২য় লেবেলে যদি ১০০ জন রেফার থাকে, সবাই যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি ৩য় লেবেল থেকে প্রতি দিন ২০০ টাকা করে পাবেন।আর মাসে পাবেন ৬০০০ টাকা করে।

3) ৩য় লেবেলঃ- আপনার ৩য় লেবেলের প্রতি ১ জন থেকে ইমেজ অ্যাড ভিউ ইনকাম পাবেন ১ পয়সা করে। এখন আপনার ৩য় লেবেলের ১ জন যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি পাবেন ১ টাকা, মাসে পাবেন ৩০ টাকা করে,প্রতি ১ জন রেফার থেকে, আর আপার ৩য় লেবেলে যদি ১০০০ জন রেফার থাকে, সবাই যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি ৩য় লেবেল থেকে প্রতি দিন ১০০০ টাকা করে পাবেন।আর মাসে পাবেন ৩০ হাজার টাকা করে।

4) ৪র্থ লেবেলঃ- আপনার ৪র্থ লেবেলের প্রতি ১ জন থেকে ইমেজ অ্যাড ভিউ ইনকাম পাবেন ১ পয়সা করে। এখন আপনার ৪র্থ লেবেলের ১ জন যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি পাবেন ১ টাকা, মাসে পাবেন ৩০ টাকা করে,প্রতি ১ জন রেফার থেকে, আর আপার ৪র্থ লেবেলে যদি ১০ হাজার জন রেফার থাকে, সবাই যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি ৪র্থ লেবেল থেকে প্রতি দিন ১০ হাজার টাকা করে পাবেন।আর মাসে পাবেন ৩ লক্ষ টাকা করে।

5) ৫ম লেবেলঃ- আপনার ৫ম লেবেলের প্রতি ১ জন থেকে ইমেজ অ্যাড ভিউ ইনকাম পাবেন ১ পয়সা করে। এখন আপনার ৫ম লেবেলের ১ জন যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি পাবেন ১ টাকা, মাসে পাবেন ৩০ টাকা করে,প্রতি ১ জন রেফার থেকে, আর আপার ৫ম লেবেলে যদি ১ লক্ষ জন রেফার থাকে, সবাই যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি ৫ম লেবেল থেকে প্রতি দিন ১ লক্ষ টাকা করে পাবেন।আর মাসে পাবেন ৩০ লক্ষ টাকা করে।

6) ৬ষ্ঠ লেবেলঃ- আপনার ৬ষ্ঠ লেবেলের প্রতি ১ জন থেকে ইমেজ অ্যাড ভিউ ইনকাম পাবেন ০.৫০ পয়সা করে। এখন আপনার ৬ষ্ঠ লেবেলের ১ জন যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি পাবেন ৫০ পয়সা , মাসে পাবেন ১৫ টাকা করে,প্রতি ১ জন রেফার থেকে, আর আপার ৬ষ্ঠ লেবেলে যদি ১০ লক্ষ জন রেফার থাকে, সবাই যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি ৬ষ্ঠ লেবেল থেকে প্রতি দিন ৫ লক্ষ টাকা করে পাবেন। আর মাসে পাবেন ১ কোটি ৫০ লক্ষ টাকা। 

7) ৭ম লেবেলঃ- আপনার ৭ম লেবেলের প্রতি ১ জন থেকে ইমেজ অ্যাড ভিউ ইনকাম পাবেন ০.৫০ পয়সা করে। এখন আপনার ৭ম লেবেলের ১ জন যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি পাবেন ৫০ পয়সা , মাসে পাবেন ১৫ টাকা করে,প্রতি ১ জন রেফার থেকে, আর আপার ৭ম লেবেলে যদি ১ কোটি জন রেফার থাকে, সবাই যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি ৭ম লেবেল থেকে প্রতি দিন ৫০ লক্ষ টাকা করে পাবেন। আর মাসে পাবেন ১৫ কোটি টাকা। 

8) ৮ম লেবেলঃ- আপনার ৮ম লেবেলের প্রতি ১ জন থেকে ইমেজ অ্যাড ভিউ ইনকাম পাবেন ০.৫০ পয়সা করে। এখন আপনার ৮ম লেবেলের ১ জন যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি পাবেন ৫০ পয়সা , মাসে পাবেন ১৫ টাকা করে,প্রতি ১ জন রেফার থেকে, আর আপার ৮ম লেবেলে যদি ১০ কোটি জন রেফার থাকে, সবাই যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি ৮ম লেবেল থেকে প্রতি দিন ৫ কোটি টাকা করে পাবেন। আর মাসে পাবেন ১৫০ কোটি টাকা।

9) ৯ম লেবেলঃ- আপনার ৯ম লেবেলের প্রতি ১ জন থেকে ইমেজ অ্যাড ভিউ ইনকাম পাবেন ০.২৫ পয়সা করে। এখন আপনার ৯ম লেবেলের ১ জন যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি পাবেন ২৫ পয়সা , মাসে পাবেন ৭.৫০ টাকা করে,প্রতি ১ জন রেফার থেকে, আর আপার ৯ম লেবেলে যদি ১০০ কোটি জন রেফার থাকে, সবাই যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি ৯ম লেবেল থেকে প্রতি দিন ২৫ কোটি টাকা করে পাবেন। আর মাসে পাবেন ৭৫০ কোটি টাকা।

10) ১০ লেবেলঃ- আপনার ১০ম লেবেলের প্রতি ১ জন থেকে ইমেজ অ্যাড ভিউ ইনকাম পাবেন ০.২৫ পয়সা করে। এখন আপনার ১০ম লেবেলের ১ জন যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি পাবেন ২৫ পয়সা , মাসে পাবেন ৭.৫০ টাকা করে,প্রতি ১ জন রেফার থেকে, আর আপার ১০ম লেবেলে যদি ১০০০ কোটি জন রেফার থাকে, সবাই যদি ১০০ ইমেজ অ্যাড ভিউ করে, তাহলে আপনি ১০ম লেবেল থেকে প্রতি দিন ২৫০ কোটি টাকা করে পাবেন। আর মাসে পাবেন ৭ হাজার ৫০০ কোটি টাকা।

না বুঝলে নিচে ছক আকারে দেওয়া আছে।

Edm Smart Pay Image ads View income  chart 




নোটঃ- প্রত্যেকের লেবেলে ১০ জন করে থাকলে ওপরের ইনকাম পাওয়া সম্ভব।যদি ১০ জনের কম থাকে ইনকাম ও কম। যেমন রেফার তেমন ইনকাম।






প্লীজ না বুঝলে কমেন্ট বক্সে কমেন্টস করবেন।

No comments

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।

Theme images by Storman. Powered by Blogger.