ইমোশনাল কষ্টের এস এম এস পর্ব আট




ইমোশনাল কষ্টের এস এম এস ১

হেমন্তে পাওয়া প্রেম তুমি,বলেছিলে কোন এক দিন রয়ে যাবে মোর মনের গহীনে। চিরকাল ভালোবেসে মোরে মাতাবে হেমন্তগন্ধে। মনের হেমন্তে বেঁচে থাকার সরণিতে এক ফোঁটা ভালোবাসা দিও মোরে। সেই ভালোবাসা দিয়ে হেমন্তের নিশিতে সাজিয়ে তোমারে আনব আপন আলয়ে।


ইমোশনাল কষ্টের এস এম এস ২

কালের খেয়ায় স্বপ্ন দিচ্ছে পারি দুঃখের নীল অস্তরাগে। তোমায় ভালোবেসে কন্ঠস্বর বেদনার ঝড় হয়ে আসে। অবিশ্বাসের মেঘে মোর কান্নাভেজা মুখ খানি ভাসে। মোর জীবন যেন বিদায় নেয় তোমার মৃত্যুর আগে।


ইমোশনাল কষ্টের এস এম এস ৩

আমি আছি শেষের পথে আর তুমি সূচনায়, শেষের পথে দাঁড়িয়ে ভালোবাসি আমি শুধুই তোমায়। ভালো তোমায় বেসে একদিন যাব আধারে মিলিয়ে, আসব না আর আলোর পৃথিবীতে। তুমি থেকো অনেক সুখে।তুমি সুখে থাকলে আধারে মিলবে আলোর সন্ধান, এটাই হবে তোমার ভালাবাসার প্রতিদান।


ইমোশনাল কষ্টের এস এম এস ৪

ফুলকুমারী তোমার পদ্ম আখির মায়ায় পরেছি।চন্দ্রকিরন রাতে মোর চিেওর গহীনে তোমার প্রতিকৃতি দেখে তোমায় ভালোবেসেছি। অবিনাশী কাল নিঃশঙ্ক চিেও তোমায় পাবার আশায় প্রহর গুনছি।ও নীলকন্ঠী তুমি ভালোবাসলে মোরে ঝরবে না নেএনীর।অন্তর্জ্বালা যাবে মুছে হিমান্তের নিশিতে।অতঃপর মোর জীবন নতুন ময়ূখ দেখবে।কলকন্ঠ পাখিরা নিশিদিন আমাদের খোঁজে যাবে।


ইমোশনাল কষ্টের এস এম এস ৫

আমি আগ্নেয় গিরির মতো জ্বলে উঠতে পারি, গলেও যেতে পারি মমের মতো। নির্বিঘ্নে আমি হাসতে পারি, থাকে যদি বুকে হাজারও ক্ষত। আমি হতেও পারি কারো মনের মানুষ, হতেও পারি কারো প্রিয়জন। আমি পারি যতটা নির্মম হতে, হতে পারি ঠিক ততটাই দরদী। আমি সারাটা জীবন তোমাকে, আগলে রাখতে পারি এ বুকে, নির্মম হয়ে তেমনি করে, ভুলেও যেতে পারি তোমাকে।


ইমোশনাল কষ্টের এস এম এস ৬

পাগলি তুই ফিরে আয়, আজো আছি তোর অপেক্ষায়।নিরবে দাঁড়িয়ে ঐ দূরে খোঁজে ফিরি শুধুই তোকে। দিশাহারা আজ এই মাতালহাওয়া, বইছে মোর বুকে। তবু তোর জন্য এ হৃদয়, অষ্টপ্রদীপ জ্বেলে রেখেছে।ফিরে তুই না এলে, অষ্টপ্রদীপ যে যাবে নিভে।


ইমোশনাল কষ্টের এস এম এস ৭

যখন নিরবে দূরে দাঁড়াও এসে,যেখানে পথ বেঁকেছে, তোমায় ছোঁতে চাওয়ার মূহুর্তরা।কে জানে, কি আবেশে দিশাহারা। আজ আমিও ছুটে যাই সেই গভীরে,আমিও ধেয়ে যাই কিনিবিঢ়ে। তুমি কি মরিচিকা,না ধ্রুবতারা তোমায় ছোঁতে চাওয়ার মূহুর্তরা। কে জানে, কি আবেশে দিশাহারা...নাকি শুধুই মরিচিকা_______??


ইমোশনাল কষ্টের এস এম এস ৮

মিথ্যে অভিনয় আর কত??? এ বার বদলে ফেলো নিজেকে। আজ পরাজয় মেনে নিয়ে বলছি আমি,জয়ের নিশান কিন্তু আমিই পেয়েছি কারন, মিথ্যে হলেও তো বলেছিলে তুমি ভালোবাসতে মোরে পৃথিবীর সবচেয়ে বেশী।


ইমোশনাল কষ্টের এস এম এস ৯

কে আমি??? কতটুকু জানো আমায়???কতটুকু জানলে বলা যায়,তুমি সবটুকু জেনেছ আমায়। মুখোশ পরে এক আমি আবার মুখোশের আড়ালে অন্য আমি। তোমার অজানা হাজারও আমির ভিতরে আজ লুকিয়ে আছি আমি,শুধুই আমি।তোমার কল্পমায়ায় এক আমি আর আমার বাস্তবতায় আরেক আমি। তাই বলছি আজ হাজারও আমির গভীরে হারিয়ে গেছি আমি।আর কখনো খুঁজে পাবে না তুমি।


ইমোশনাল কষ্টের এস এম এস ১০

একফোটা চোখের জল ঝরার চেয়ে এক ফোটা রক্ত ঝরা অনেক ভালো। কারন,এক ফোটা রক্ত বের হতে হালকা ব্যথা লাগে আর এক ফোটা চোখের জল পুরো হৃদয় ছিড়ে বের হয়।


ইমোশনাল কষ্টের এস এম এস ১১

প্রতিটা দিন প্রতিটা রাত কষ্টের জলে ভাসি আমি, তবুও এ হৃদয় প্রতিটা মূহুর্তে জানতে চায় কেমন আছো তুমি। হয়ত ভালো আছো,আর হয়ত বলছি কেন ভালোই তো আছো তুমি। মোরে ভুলে সুখ সমুদ্রে ডুবে আছো তুমি।মোরে যদি থাকবেই ভুলে তবে ভালো কেন বেসেছিলে, আর ভালোই যদি বেসে থাকো তবে মোরে ভুলে গেলে কেমন করে। আমি তো ভুলতে পারিনি তোমাকে, তোমার স্মৃতি গুলোকে।


ইমোশনাল কষ্টের এস এম এস ১২

তুমি তো আমার অহর্নিশ ভালবাসা ছিলে, তোমার কাছে আমি দূর আকাশের তারা চাইনি, চাঁদ চাইনি; চাইনি আকাশের নীলটুকু।আমি জানি, তুমি তা আনতে পারবেনা। চাইনি কোন দামী গিফ্ট কারন প্রয়োজন ছিলনা আমার ওসবের।চেয়েছিলাম তোমার একটু ভালবাসা যা তোমার ইমোশনালর চাইতে অনেক কম। আমি তুষ্ট হতাম অতো টুকুতেই কিন্তুু তুমি বুঝতে পারোনি আমাকে কারন মন থেকে অ্যাকসেপ্ট করোনি কখনও এই আমাকে।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৩

এক চোখ কখনো আরেক চোখকে দেখেনা তবুও এক চোখের কিছু হলে আরেক চোখে অশ্রু না ঝড়িয়ে পারে না।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৪

সাঁঝের বেলায় বসে আছি বৃষ্টির অপেক্ষায়।মেঘ করেছে বৃষ্টি হবে এটাই আশা, আর এরই মধ্যে বেঁচে আছে কিছু ভালোবাসা। তাই শুধুই বসে বসে অপেক্ষা করা।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৫

আনন্দ = f(x,y,z) x = কষ্ট,y = দুঃখ,z = বেদনা দুঃখ = বেদনা আবার, বেদনা = কষ্টতাহলে, দুঃখ = কষ্ট = বেদনা অতএব আনন্দ - f(x,y,z) = 0


ইমোশনাল কষ্টের এস এম এস ১৬

মাঝেমাঝে মনে হয় যদি তোমাকে দেখাতে পারতাম কতটা ভালোবাসি তোমকে। যেদিকে তাকাই শুধু তোমার স্মৃতি,মনে পরে যায় ভালোবেসে ছিলাম কতটা শুধু তোমাকে। আধাঁরে ঘেরা আমার এই পৃথিবী আলো দিয়ে ভরিয়ে দিলে তুমি। আমার এক নতুন জীবনের সূচনা করলে। তখন মনে হতো সময়ের কাটা যদি থামিয়ে দিতে পারতাম তবে হয়ত সারা জীবন এমনই সুখ থাকতে পারতাম।.....


ইমোশনাল কষ্টের এস এম এস ১৭

অসহ্য যন্ত্রণা হচ্ছে,,, আমার চোখের দিকে তাকিয়ে দেখ...? যন্ত্রণা গুলো কেমন মুক্ত ভাবে ঝরে পরছে। আমি কাঁদছি - তুমি এটাই ভাবছো তো,,,? না, না, আমি কাঁদছিনা; কাঁদলে নোনা জল বের হতো। আমার চোখে যে বর্ষণ তুমি দেখছ, তার স্বাদ নোনা নয়; তিক্ততা। আর বর্ণহীনও নয়; একটু নীলাভ। যন্ত্রণা গুলো আমার মাঝে আর থাকতে চায় না। এ গুলো তো তোমারই দেওয়া,,, তাই তোমার কাছেই ফিরে যেতে চায় !!! পারবে কি এ গুলো গ্রহন করতে,,,??? প্রশ্নটা তোমার কাছে,,, উত্তরটা না হয় তোমারই কাছে থাকুক।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৮

সুখের আকাশটা আজ,রাতের মতো কালো। সাজানো স্বপ্ন গুলো হয়ে গেছে এলোমেলো।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৯

একদিন আমি আমার পথে হাঁটছিলাম, হঠাৎ তুমি এলে, আর হাঁত ধরে,: অচেনা পথে নিয়ে গেলে, তোমায় বিশ্বাস করে ছিলাম, কিন্তু , জানতাম না, মাঝ পথে একা ফেলে চলে যাবে। # Don't_tRy_plAy_wiTh_mE


ইমোশনাল কষ্টের এস এম এস ২০

তোমার সুখের জন্য....যদি তোমাকে ভুলে যেতে হয়, তাহলে আমি ভুলে যেতে রাজি আছি । ভুলতে হয়তো কোনদিনও পারবো না তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো..... # without_yoU_eVerYDay_iS_A_RaiNy_daY .


ইমোশনাল কষ্টের এস এম এস ২১

অন্য কারো হাতে তোমার সুখ আমানত দিও না, কারন সে হারিয়ে গেলে তোমার সুখকে আর তুমি খুজে পাবে না....!!!


ইমোশনাল কষ্টের এস এম এস ২২

দিনের সূর্য অস্তমিত হয়ে উদিত হয় রাতের চাঁদের যার আলো থাকলেও এর বিন্দু পরিমাণ আলোকপাত নেই রাতের কোন এক প্রহরীর উপর। হয়তো সে মনের মধ্যে রাতের নিঃশব্দতার রেখাপাত ঘটিয়ে নিরীহ অন্ধকারের মধ্যমনি হয়ে আছে।আলোর কোলাহল ছেরে সে আঁকড়ে ধরেছে নিমজ্জিত হওয়া কোন এক মুহুরতকে যা তাকে দুরে রেখেছে সেই সুপ্রসন্ন কোলাহল থেকে।


ইমোশনাল কষ্টের এস এম এস ২৩

না চাইতে যা পাওয়া যায়,তা সব সময় মূল্যহীন।তেমনি করে আমিও তোমার জীবনে মূল্যহীন।কারন,তুমি তো চাওনি আমাকে। কিন্তু আমি চেয়েছি তোমাকে।আমার জীবনঅাত্মার গভীর প্রেম হয়তো তোমাকে পাওয়ার বাসনা করে ছিলো।তাই তুমি কখনো আমার জীবনে মূল্যহীন নও।


ইমোশনাল কষ্টের এস এম এস ২৪

আমি থাকবো তোমার অপেক্ষায় গুচ্ছপাতার মতো বুনন করে, কথামালা উপহার দেব বলে। সন্ধ্যা প্রদীপের আলোর মতো, মিষ্টি আলো তোমার মনে ছড়াবো বলে। আমি থাকবো তোমার অপেক্ষায়, যেখানে তুমি তোমার শেষ কবিতার শিরোনাম রচনা করেছিলে। প্রকৃতির আদল অঙ্গে মেখে, তোমার জন্য অতি সাধের সাজ- সজ্জায় এই গোধূলি বেলায়, একটু উচ্চ ভালবাসা দেবার একাগ্রতায় ঠিক সেখানটায়, আমি থাকবো তোমার অপেক্ষায়। আসবে কি তুমি, আমার ভালবাসা দুহাত ভরে নেয়ার আশায়।


ইমোশনাল কষ্টের এস এম এস ২৫

সৃষ্টি হবে অন্যরকম গল্প আজ, আলোর নিচে সাজাবো আমি, অন্ধকারের সাজ দেখে আবার আসেনা যেনো, তোমার চোখের পানি। হটাৎ করে দেখবে তুমি, হারিয়ে গেছি আমি।

No comments

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।

Theme images by Storman. Powered by Blogger.