Edm Smart Pay সম্পর্কে কিছু কথা, আসা করি সবাই পরবেন।



About of Edm Smart Pay



 EDM Smartpay  এমন একটি সাইট, যা আপনার মোবাইল ফোন, ল্যাপটপ বা ডেস্কটপ দিয়ে বাড়তি আয়ের সুযোগ সারা জীবনের জন্য। আপনি আপনার বাড়িতে বসে থেকে কাজ করতে পারেন। EDM Smartpay  মূল ব্যবসা দ্বারা পরিচালিত হয় ,  যার নাম EDUTECH DIRECT MARKETING SERVICES।
এটি জুন ২014 সালে গঠিত হয়েছিল। কলকাতা, পশ্চিমবঙ্গে এটি একটি নিবন্ধিত প্রতিষ্ঠান। Edutech ডাইরেক্ট মার্কেটিং সেবা এছাড়াও একটি ISO- প্রত্যয়িত কোম্পানি। তারপর থেকে,তাদের আইটি বিভাগ, EDM ইনফোসিস এবং এমএলএম ব্যবসা, EDM Smartpay গঠন করেছেন।
এইসব কোম্পানিগুলির মাধ্যমে তাদের  ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ডিজাইনিং, ডিজিটাল মার্কেটিং, অনলাইন মোবাইল এবং ডিথ রিচার্জ পোর্টাল, শপিং পোর্টাল, ট্রাভেল পোর্টাল এবং ইউটিলিটি বিল পেমেন্টে সেবা প্রদান করে। তাদের এডিএম স্মার্টপেতে তাদের সরকারের "ডিজিটাল ইন্ডিয়া ইনিকিটেটিভ" দ্বারা অনুপ্রাণিত। এই আন্তরিক খোঁজে, তারা এই অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে বৃহত্তর দর্শকদের কাছে পৌঁছানোর জন্য তাদের নিজস্ব মিশন শুরু করেছে।  অল্প বয়স্ক ছেলেমেয়ে, গৃহিনী এবং বেকার যুবক অথবা এমনকী পেশাগত পেশাজীবীদেরকে প্রাথমিক বা বিকল্প উত্সের উৎস সহকারে সাহায্য করার জন্য উন্মুখ। তারা তাদের বিশ্বস্ত ব্যবহারকারীদের জন্য একটি চমৎকার উপার্জন সুযোগ প্রতিষ্টান।
অনেক কোম্পানি 'অনলাইন উপার্জন সুযোগ প্রদান করে, কিন্তু একটি গুরুতর ফি জন্য। তাদের ধারণা সম্পূর্ণ বিনামূল্যে এবং সর্বদা বিনামূল্যে হবে। নাম সুপারিশ হিসাবে, আপনি নিজের জন্য একটি কর্মজীবন করার জন্য একটি প্ল্যাটফর্ম হিসেবে EDM Smartpay চয়েছ করার জন্য SMART যথেষ্ট। আপনার বিনামূল্যে এবং অনন্য উপার্জন ধারণা যোগ করুন যেখানে আপনি একযোগে বোনাস এবং সীমাহীন রেফারেল বোনাস যোগদান উপার্জন।


"EDM SMARTPAY সঙ্গে স্মার্ট ওয়ে কাজ।"

কি ভাবে অ্যাকাউন্ট করবেন, দেখে নিন!

ভালো থাকবেন সবাই

No comments

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।

Theme images by Storman. Powered by Blogger.