ইমোশনাল কষ্টের এস এম এস পর্ব দশ




ইমোশনাল কষ্টের এস এম এস ১

অতিথি পাখি হয়ে কারো জীবনে যেওনা হয়তো তুমি তাকে কিছুদিন হাসাবে॥কিন্তু তুমি যখন চলে যাবে আপন ঠিকানায়, সে সারা জীবন কাঁদবে শুধু তোমার বেদনায়।


ইমোশনাল কষ্টের এস এম এস ২

তুমি একদিন আমার মত কষ্ট পাবে তুমিও আমার মত চোখের জল ফেলবে আর তুমি আমার কথা ভাববে কবে জানো? যে দিন তুমি আমার মত সত্যি ভালোবাসবে।


ইমোশনাল কষ্টের এস এম এস ৩

জানি না আজ আমার কি হয়েছে, শূন্য মনের গহীন অতলে এক ঝড় উঠেছে !ভিষন ভাবে তোমাকে মনে পড়ছে, তোমার কথা ভাবতেই জল এলো দু'চোখের কোনে !কেমনে বলবো আমি-একটু খানি ভালোবাসি তোমায় ! সেই সাধ্য দেওয়া হয়নি আমায় !তবুও কেনো জানি তোমাকে অনেক ভালোবাসি !!


ইমোশনাল কষ্টের এস এম এস ৪

অনেক ভালোবেসে ছিলাম তোমাকে কিন্তু তুমি তা কখনো বুঝোনি বুঝবে কি করে ???তুমি তো আমাকে ভালোবাসনি।ভালোবাসা বুঝতে যদি আমাকে ভালোবাসতে।হয়তো একদিন ভালোবাসা কি বুঝবে, সে দিন নীরবে কাঁদবে।আমি আজও ভালোবাসি তোমায় । আর সারাজীবন এভাবেই ভালোবাসবো !!!


ইমোশনাল কষ্টের এস এম এস ৫

জীবনের শুরুতে কষ্টের সূচনা,হাজারো ব্যাথা নিয়ে আমার রচনা,যন্ত্রনার অন্ধ ঘরে নির্মম এক পরিহাস.চোখের জল আর বেদনা নিয়ে আমার জীবনের ইতিহাস।


ইমোশনাল কষ্টের এস এম এস ৬

তোমার মাঝে আমার সমস্ত সুখ লুকিয়ে ছিল !!!তাই তোমাকে চেয়েছিলাম সুখ পাবো বলে ! কিন্তু তুমি যা দিয়েছ সুখের বদলে তার কোন তুলনা হয় না, আসলেই তা অমুল্য এক কষ্ট আর যন্ত্রনা তোমার দেয়া কষ্ট আর যন্ত্রনা নিয়ে এখনো বেঁচে আছি সুখ পাবো বলে আমার সুখ মানেই তুমি !!


ইমোশনাল কষ্টের এস এম এস ৭

মন চায়, বিন্দু বিন্দু সুখের জলকণা দিয়ে, তোমায় ভিজিয়ে দিতে, আর তোমার কষ্টের পাথরগুলো শান্ত নদীতে ফেলে দিতে মন চায়, অবিরাম বৃষ্টির পথ ধরে হাটতে হাটতে, হারিয়ে যাই অজানা কোনো দেশে আর সেখানে নতুন ভুবন গড়ে তুলতে মন চায় ।শেষ জীবনের অন্তিম কালে পাশে থাকবে তুমি, আমার পানে চেয়ে। 


ইমোশনাল কষ্টের এস এম এস ৮

মাঝে মাঝে খুব ইচ্ছে করে আমার নির্ঘুম রাতের কিছু মূহুর্ত তোমাকে দিয়ে দেই!! নির্ঘুম রাতের যন্ত্রনা একটু যদি তাতে বুঝতে তুমি!! জানি, একটা ক্ষন সহ্য করার ক্ষমতা নেই তোমার। এ যে ভীষন কষ্ট!! পারবে না সইতে তুমি!! কেন আমার আকুতি তোমাকে ছুতে পারেনা?? কেন এত দূরে তুমি ???


ইমোশনাল কষ্টের এস এম এস ৯

ভুল তোমার ও ছিলো, সেটা তুমি বুঝনি, রাগ আমার ও ছিলো, কিন্তু আমি দেখাইনি. ভুলে আমি ও যেতে পারতাম, কিন্তু চেষ্টা করিনি, কারন আমি তো ভুলার জন্য তোমায় ভালোবাসিনি।


ইমোশনাল কষ্টের এস এম এস ১০

কাউকে একবার মন দিয়ে দিলে, সেটা আর ফেরত নেয়া যায় না.!! কারো জন্য একবার ভালোবাসা সৃষ্টি হয়ে গেলে, সেটা আর কখনো ধ্বংস করা যায় না...!! সবকিছুই সয়ে যেতে হয় শুধু নীরবে, কিছুই করার থাকে না !!!


ইমোশনাল কষ্টের এস এম এস ১১

জানিনা এই অবুজ হৃদয় কার অপেক্ষাই আছে........ জানিনা এই সরল মনে কার জায়গা হবে......... শুধু জানি হৃদয়ের ঘরে যাকে রাখব......... সারা জীবন তাকেই ভালবাসবো !!!!


ইমোশনাল কষ্টের এস এম এস ১২

আমি সত্যিই ব্যার্থ !!! কারণ আমি কখনোই তোমাকে বুঝাতে পারি নাই আমি তোমাকে কতটা ভালবাসি..


ইমোশনাল কষ্টের এস এম এস ১৩

সবার জীবনেই তো প্রেম আসে। কেউ হয়তো ভালোবাসার মানুষটিকে নিয়ে স্বপ্ন দেখে জীবন কাটিয়ে দেয়। আবার কেউ কেউ বাস্তব জীবনেই ভালোবাসার মানুষটির উপস্থিতি উপভোগ করার সৌভাগ্য অর্জন করে !!!!!


ইমোশনাল কষ্টের এস এম এস ১৪

ভালবাসা বদলায় না বদলে যায় মানুষগুলো, অনুভূতিরা হারায় না হারিয়ে যায় সময়গুলো ।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৫

কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!


ইমোশনাল কষ্টের এস এম এস ১৬

যে ভালবাসা বুঝেনা, তাকে ভালবাসা শিখাতে যাবেন না! কারন সে ভালবাসা শিখবে আপনার কাছে, কিন্তু ভালবাসবে অন্য জনকে! আর কষ্ট পাবেন আপনি।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৭

কাউকে দুর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা। কারন, এ ভালোবাসায় কোন রকম অপবিত্রতা থাকে না, কোন শারীরিক চাহিদা থাকে না। শুধু নীরব কিছু অভিমান থাকে, যা কখনো


ইমোশনাল কষ্টের এস এম এস ১৮

কেউ ভাঙায় না। কিছু অশ্রু বিন্দু থাকে, যা কেউ কখনো মুছতে আসে না। আর সবার অজান্তে আড়ালে একা যেখানে একজনই রানী/রাজা।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৯

কাউকে দুর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা।


ইমোশনাল কষ্টের এস এম এস ২০

“ভালোবাসা” শব্দটা হয় না কখনো পুরানো.. হয় না কখনো মলিন.. হয় না ধূসর কিংবা বর্নহীন.. যা শুধু রংধনুর রঙে রঙিন.. হোক না সেটা এপার কিংবা ওপারের.. তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা!


ইমোশনাল কষ্টের এস এম এস ২১

শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়। শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়। নিজের সুখ বিসর্জন দিয়ে ভালোবাসার মানুষকে সুখী রাখার নামই ভালবাসা।


ইমোশনাল কষ্টের এস এম এস ২২

যখন কেউ কারো জন্য কাঁদে সেটা হল আবেগ। যখন কেউ কাউকে কাঁদায় সেটা হল প্রতারনা। আর যখন কেউ কাউকে কাঁদিয়ে নিজেও কেঁদে ফেলে! সেটাই হল প্রকৃত ভালবাসা!


ইমোশনাল কষ্টের এস এম এস ২৩

মন নেই ভালো, জানিনা কি হলো। পাসে নেই তুমি, কি করি আমি। পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে। তুমি কি যাবে আমার সাথে?


ইমোশনাল কষ্টের এস এম এস ২৪

৭ ফেব্রুয়ারি= রোজ ডে। ৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে। ৯ ফেব্রুয়ারি= চকলেট ডে। ১০ ফেব্রুয়ারি= টেডি ডে। ১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে। ১২ ফেব্রুয়ারি=hug ডে। ১৩ ফেব্রুয়ারি= কিস ডে। ১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।


ইমোশনাল কষ্টের এস এম এস ২৫

আজ না খুব একা একা লাগছে। চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না। কেন এমন হয় বলোতো ! ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে ! তোমাকে ছাড়া যে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয় !

No comments

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।

Theme images by Storman. Powered by Blogger.